শনিবার, ১০ মার্চ, ২০১২

একটা গাধার উদ্দেশ্যেঃ


শোন গাধা,

এই মুহূর্তে আমি অনেক রেগে আছি
রাগের অনেকগুলো কারন,
১. তুমি কখনও আমাকে "ভালবাসি" টাইপ কিছু বলনিকারন, তুমি মনে কর এটা essential কিছুনাতোমার মাথায় যদি একটুও ঘিলু থাকত তাহলে তুমি বুঝতে কারো ভালবাসা মনে মনে বুঝতে পারা আর তার মুখ থেকে সেটা সরাসরি শোনার মধ্যে কত পার্থক্য! বারবার না হোক, অন্ত্যত একবার তো বলতে পার! 

২. তুমি একটা পাগলকেন পাগল...কিভাবে... এসব ব্যাখ্যা করতে পারব না আমি এখন 

৩. তুমি অনেক জটিল একটা মানুষঅসাধারণঅর্থে জটিল বলিনিজটিল মানে complicated. আমি এতদিন মনে করতাম মেয়েদের বোঝা অনেক কঠিনএখন দেখতে পাচ্ছি তুমি মেয়েদের চেয়েও বেশি জটিল! 

৪. আমার রেগে থাকার পেছনে সবচেয়ে বড় কারণ হচ্ছে, তুমি আমার সামনে অন্য মেয়েদের সুন্দর বল!! গতকালও বলেছ!! তুমি জাননা অন্য মেয়েদের সুন্দর বললে আমি বিরক্ত হই? 
থাক, তোমার কিচ্ছু বোঝা লাগবেনা 

কি? আমি হিংসুটে? হ্যাঁ, আমি তো হিংসুটেইআর তুমি হচ্ছ একটা... থাক আর বললাম না! 
তুমি তো এখন আবার মনে করবে আমার মন খারাপ! নাহ, আমার মন একটুও খারাপ না
আমি একদম বিরক্ত না
আর তোমাকে ভালোও বাসি নাএক ফোঁটাও না 

ইতি,

কেউ না

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন