রবিবার, ২৯ জানুয়ারী, ২০১২

আমি তোকে ছেড়ে অনেক দূরে চলে যাবো..


আমি তোকে ছেড়ে অনেক দূরে চলে যাবো..
:
চুপ থাক
:
তুই কথায় কথায় বলিস আমাকে ভালবাসিস না.. 
:
চুপ থাক
:
হু.. এখন তো আমার কথাও শুনতে ভাল লাগেনা ..
:
চুপ থাকতে বলসি নইলে কানের নিচে একটা দিব..
:
দে.. ওইটাই দে.. ভালোবাসা তো দিবিনা.. কানের নিচেই দে..
:
চুপ করবি নাকি সত্যি লাগাব ??
:
মেরে ফেল আর কতো কষ্ট দিবি ??
:
আমি তোরে কষ্ট দেই??
:
হু দেস..
:
তাহলে চলে যা দূরে.. আর কষ্ট পেটে হবেনা..
:
সেটাই তো চাস যে আমি দূরে চলে যাই..
:
হু যা ভাগ তুই...
:
রাগ উঠতেছে কিন্তু..
:
ওইটার অপেক্ষায় তো আসি..
:
মানে??
:
মানে রাগলে তোকে অনেক সুন্দর লাগে.. আদর লাগে.. মন চায় বুকে চেপে ধরে রাখি অনন্ত কাল..  
:
তুই এতো ফাজিল কেন?
:
তুই এতো ভাল তাই আমি এতো ফাজিল..এখন চুপ করে কলে মাথা রেখে ঘুমা.. আমি তোর নিঃশ্বাস শুনি...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন